আয়ারল্যান্ড সিরিজের জন্য দলে ডাক পেলেন মৃত্যুঞ্জয়,বাদ তাসকিন

আগামী মে মাসে ইংল্যান্ডে অনুষ্ঠেয় তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

- Advertisement -

চোটের কারণে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের স্কোয়াডে নেই তাসকিন আহমেদ। তার বদলে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন বাঁ-হাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী।

- Advertisement -google news follower

এদিকে আইরিশদের বিপক্ষে ঘরের মাঠে সিরিজের মাঝপথেই টিম হোটেল ছেড়েছিলেন আফিফ হোসেন। সে সময় টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে জানিয়েছিলেন, বাজে পারফরম্যান্সের কারণেই দলে নেই আফিফ।

এবার আইরিশদের বিপক্ষে অ্যাওয়ে সিরিজেও জায়গা মেলেনি এই মিডল অর্ডার ব্যাটারের।

- Advertisement -islamibank

এ ছাড়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে অনাপত্তিপত্র (এনওসি) পেলেও এই সিরিজে স্কোয়াডে রাখা হয়েছে লাল-সবুজ শিবিরের নিয়মিত ওপেনার লিটন দাসকে।

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) শিবিরে যোগ দেওয়ার অনুমতি পেলেও জাতীয় দলের খেলার সময়ে তাকে দলের সঙ্গে যোগ দিতে হবে বলে জানিয়েছে বিসিবি।

ইংল্যান্ডে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ৯ মে। এরপর সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ও শেষ ম্যাচে ১২ এবং ১৪ মে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে তামিম বাহিনী।

আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হবে চেমসফোর্ডে।

বাংলাদেশ স্কোয়াড : তামিম ইকবাল, লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ এবং মৃত্যুঞ্জয় চৌধুরী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM