ই-ক্যাব চট্টগ্রাম জোনাল কমিটির ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব), চট্টগ্রাম জোনাল কমিটির উদ্যেগে নগরীর স্বনামধন্য একটি কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

- Advertisement -

ই-ক্যাব চট্টগ্রাম জোনাল কমিটির সদস্য সচিব লোকমান হাকিম এর পরিচালনায় এবং কো-চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ চৌধুরীর সঞ্চালনায় সভায় ই-ক্যাব সাধারন সম্পাদক মোঃ আবদুল ওয়াহেদ তমাল, যুগ্ম সাধারন সম্পাদক নাছিমা আক্তার নিশা, ইসি সদস্য আসিফ আহনাফ ও মোহাম্মদ ইলমুল হক গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

- Advertisement -google news follower

এছাড়া চট্টগ্রাম জোনাল কমিটির পক্ষে বক্তব্য রাখেন কো-চেয়ারম্যান জহিরুল আলম তুহিন, মোঃ আশিকুর রহমান, কার্যকরী সদস্য খালেদা আক্তার মিমি, আলতাফ মাহমুদ জাহেদ, মোঃ মিজানুর রহমান এবং রুমানা বেগম।

অন্যান্য অতিথিদের মাঝে চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ সভাপতি ও “চ্যানেল আই” চট্টগ্রাম জোন ইনচার্জ জনাব চৌধুরী ফরিদ।

- Advertisement -islamibank

এছাড়া আয়োজনউত্তোর চট্টগ্রামের ইকমার্স, এফ কমার্স, নারী উদ্যেক্তা এবং বিভিন্ন এফ কমার্স এডমিন মডারেটরদের নিয়ে মতবিনিময় সভায় তারা প্রতিনিধিগন ই-ক্যাবের নিকট ব্যবসা সম্প্রসারনের বিবিধ সমস্যা ও প্রতিকূলতা তুলে ধরেন এবং বিভিন্ন সমস্যা নিরশনে ই-ক্যাবের সহায়তা প্রত্যাশা করেন।

পরে সভাপতির বক্তব্যে চট্টগ্রাম জোনাল কমিটির চেয়ারম্যান জনাব শহীদুল আলম চট্টগ্রামের সকল ই-কমার্স, এফ-কমার্স উদ্যেক্তা এবং প্রতিনিধিদের নিয়ে একসাথে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন এবং উত্থাপিত বিভিন্ন সমস্যা নিরশনে চট্টগ্রাম জোনাল কমিটির নিয়মিত কার্যক্রমের বিষয়ে আশস্ত করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM