চট্টগ্রাম-৮ আসনে উপনির্বাচন: ২২ ম্যাজিস্ট্রেট নিয়োগ

ভোটের হাওয়া লেগেছে শ্রীপুর-খরনদ্বীপ ইউনিয়ন ব্যতীত বোয়ালখালী উপজেলা এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ওয়ার্ড নম্বর-০৩, ০৪, ০৫, ০৬, ০৭) সংশ্লিষ্ট নির্বাচনী এলাকা। সরব হয়ে আছে প্রতিটি ওয়ার্ড, গ্রাম ও পাড়া-মহল্লা।

- Advertisement -

আগামী ২৭ এপ্রিল (বৃহস্পতিবার) চট্টগ্রাম-৮ শূন্য আসনটিতে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করতে সকল প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন। এরই মধ্যে নির্বাচনে ভোটের দিন সাধারণ ছুটি ঘোষণার নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

- Advertisement -google news follower

ইসির নির্বাচন ব্যবস্থাপনা শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমান এ সংক্রান্ত চিঠি ইতোমধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিবকে পাঠিয়েছেন।

এদিকে উপনির্বাচনে ভোটের মাঠের পরিস্থিতি নিয়ন্ত্রণে ২২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

- Advertisement -islamibank

ইসির উপসচিব মো. আতিয়ার রহমান এ সংক্রান্ত একটি চিঠি ইতোমধ্যে চট্টগ্রাম জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেটকে পাঠানো হয়েছে।

এসব ম্যাজিস্ট্রেট দুই ভাগে দায়িত্ব পালন করবেন। এরমধ্যে গত ৬ থেকে ২৫ এপ্রিল পর্যন্ত ১৬ জন এবং ২৬ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত আরও ছয়জন যুক্ত হয়ে দায়িত্ব পালন করবেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM