পাহাড়তলীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানাধীন ঝাউতলা রেল ক্রসিং সংলগ্ন এলাকার রেলনাইনে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -

নিহত যুবকের নাম খোন্দকার সালাউদ্দিন রাজু (৩৩)। তিনি রাউজান উপজেলার চিকদাইর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের দক্ষিণ সর্তা মোহাম্মদ জামান খোন্দকার বাড়ির হাবিব উল্লাহ সওদাগরের ছেলে।

- Advertisement -google news follower

নগরীর পাহাড়তলী সিলভার ফুড’র অফিসে একাউন্ট্যান্ট হিসেবে কর্মরত ছিলেন। দেড় বছর আগে পাশের ডাবুয়া ইউপির হিংগলা গ্রাম থেকে তিনি বিয়ে করেন। তাদের সংসারে তিনমাস বয়সী একটি ছেলে সন্তান আছে বলে জানা গেছে।

এসব তথ্য নিশ্চিত করেছেন নিহতের পাড়াত চাচা ইউপির প্যানেল চেয়ারম্যান মো. মোদাচ্ছের হায়দার।

- Advertisement -islamibank

তিনি গ্রামের বাড়ি রাউজান হলেও কর্মস্থল শহরে হওয়ায় রাজু নগরীর শীতল ঝর্ণা এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। অন্যান্য দিনের মতোই বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে কর্মস্থলে যাওয়ার জন্য বাসা থেকে বের হন।

কানে হেডফোন লাগিয়ে ঝাউতলা রেল ক্রসিংয়ে পাশে রেললাইন ক্রস করার সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় রাজু। এ ঘটনায় তার শহরের বাসা এবং গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM