মালয়েশিয়ায় ক্রেনচাপায় দুই বাংলাদেশি শ্রমিক নিহত

মালয়েশিয়ায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় হাইড্রোলিক ক্রেনচাপা পড়ে দুই বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে পেরাক ফায়ার অ্যান্ড রেসকিউয়ের প্রধান এক বিবৃতিতে এ তথ্য জানান।

- Advertisement -

দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বারনামার এক প্রতিবেদনে বলা হয়, গতকাল রাত ৮টা ১৭ মিনিটে মালয়েশিয়ার সিম্পাং পুলাইয়ের কনস্ট্রাকশন কোয়ারি সাইডে একটি হাইড্রোলিক ক্রেন উল্টে যায়। এ সময় এই বিশালাকার ক্রেনের নিচে চাপা পড়ে দুই বাংলাদেশি শ্রমিক নিহত হন। তবে তাদের নাম-ঠিকানা প্রকাশ করেনি পুলিশ।

- Advertisement -google news follower

ফায়ার অ্যান্ড রেসকিউ টিম জানিয়েছে, তাদের দুজনের বয়স ৩০ থেকে ৪০ বছর। ঘটনাস্থলে পৌঁছে রেসকিউ টিম তাদের অত্যাধুনিক প্রযুক্তির যন্ত্রপাতি ব্যবহার করে ক্রেন সরিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় তাদের মরদেহ উদ্ধার করে। নিহতরা শ্রমিকের কাজ করতেন।

পেরাক ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের প্রধান জানান, নিহতদের দেহাবশেষ পরবর্তী ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এবং রাত ৯টা ৫৫ মিনিটে এই উদ্ধার অভিযান শেষ হয়।

- Advertisement -islamibank

ইপোহ জেলা পুলিশের প্রধান এসিপি ইয়াহায়া হাসান বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাজা পারমাইসুরি বাইনুন হাসপাতালে পাঠানো হয়েছে। দুই বাংলাদেশির পুরো পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM