আগ্রাবাদ এক্সেস রোডে ঈদ ফার্নিচার বিক্রয় উৎসবের উদ্বোধন

বাংলাদেশ ফার্নিচাস শিল্প মালিক সমিতি আগ্রাবাদ এক্সেস রোড শাখার উদ্দ্যেগে ৩য় বারের মতো ঈদ বিক্রয় উৎসব ২০২৩ এর উদ্বোধন হয়েছে।

- Advertisement -

গতকাল মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেলে নগরীর এক্সেস রোডস্থ আবদুল্লা কনভেনশন হলের সামনে বেলুন উড়িয়ে মাসব্যাপী বিক্রয় উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম চৌধুরী।

- Advertisement -google news follower

পরে সংক্ষিপ্ত সেমিনার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিটি মেয়র। এসময় তিনি এক্সেস রোডের সকল ফার্নিচার বিক্রয় প্রতিষ্ঠানের প্রশংসা করে বলেন, ভালমানের ফার্নিচার পেতে নগরবাসীকে এখন দুঃশ্চিন্তা করতে হয়না।

আগ্রাবাদ থেকে বড়পোল এক্সেস রোড পর্যন্ত বিস্তৃত অনেকগুলো শো রুমে যাচাই বাচাই করে ফার্ণিচার কিনতে পারেন নগরবাসী। মানও অনেক ভাল।

- Advertisement -islamibank

এক্সেস রোড শাখা ফার্নিচার মালিক সমিতির সভাপতি মো. সাইফুদ্দিন চৌধুরী দুলালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহীনুল হকের সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সিএমপি পশ্চিমের উপ পুলিশ কমিশনার মো. জসিম উদ্দিন, দি চিটাগাং চেম্বার অ্যন্ড কমার্স ইন্ডস্ট্রিজের পরিচালক ও জয়নিউজবিডি ডটকমের সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ফার্নিচার সমিতির চট্টগ্রাম বিভাগীয় সভাপতি এ এস এম নুর উদ্দিন, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ও ঈদ বিক্রয় উৎসব কমিটির আহবায়ক মো জুবায়ের হোসেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM