বিএনপি মানুষের জন্য রাজনীতি করে না : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির জনগণের প্রতি কোনো দায়বদ্ধতা নেই, তারা মানুষের জন্য রাজনীতি করে না। বুধবার (৫ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

- Advertisement -

গণমাধ্যমে প্রচারিত ও প্রকাশিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদে এ বিবৃতি দেন ওবায়দুল কাদের।

- Advertisement -google news follower

তিনি বলেন, রাজধানীর বঙ্গবাজারে স্মরণকালের ভয়াবহ অগ্নিকাণ্ডে সরকারি সংস্থাগুলোর সদস্য ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মালামাল রক্ষায় প্রাণপণ চেষ্টা করেছেন। অথচ, সেখানে গিয়ে উদ্ধার তৎপরতায় সাহায়তা কিংবা ক্ষতিগ্রস্তদের রক্ষায় এগিয়ে আসার উদ্যোগ নেয়নি বিএনপি।

মানুষের দুঃখ-দুর্দশা লাঘব না করে শুধু ঘরে বসে বিবৃতি দেয় বিএনপি। এ রকম ভয়াবহ দুর্ঘটনা নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দায়িত্বজ্ঞানহীন বক্তব্য বিএনপির চিরাচরিত অপরাজনীতির বহিঃপ্রকাশ।

- Advertisement -islamibank

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবাজারে আগুনের ঘটনা দুঃখজনক, মর্মান্তিক ও অত্যন্ত বেদনাদায়ক। অগ্নিকাণ্ড ঘটার পর থেকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি সার্বক্ষণিক পর্যবেক্ষণ, তদারকি ও নির্দেশনা দিয়েছেন।

তারই নির্দেশে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন এবং আগুন নিয়ন্ত্রণে সরকারি সংস্থাগুলোকে সহযোগিতা দিয়েছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM