পাহাড়-টিলা কাটার দায়ে লাখ টাকা জরিমানা

লোহাগাড়ায় রাতের আঁধারে অবৈধভাবে কৃষি পাহাড় ও টিলা থেকে মাটি কাটার গোপন সংবাদ পেয়ে বুধবার (৫ এপ্রিল) ভোর ৩টার দিকে ভ্রাম্যমান আদালতের টিম নিয়ে ঘটনাস্থলে হাজির উপজেলা প্রশাসন।

- Advertisement -

উপজেলার চরম্বা ইউনিয়নের বিবিবিলা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানটির নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহাজাহান।

- Advertisement -google news follower

অভিযানে অবৈধভাবে কৃষি পাহাড় ও টিলা কাটার বিষয়টি হাতে নাতে প্রমাণ পাওয়া যায়। এ অপরাধে তাৎক্ষনিক এক ব্যক্তিকে এক লাখ টাকা জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

জরিমানা আদায়ের তথ্যটি নিশ্চিত করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহাজাহান। তিনি বলেন, ভোররাতে অবৈধভাবে কৃষি পাহাড় ও টিলা কাটার সংবাদ পেয়ে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম নিয়ে উপজেলার চরম্বা ইউনিয়নের বিবিবিলা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

- Advertisement -islamibank

সেখানকার ইউপি সদস্য মো. সোলাইমানের উপস্থিতিতে ওই এলাকার মোস্তাক আহমদের ছেলে শহীদুল ইসলামকে পাহাড় ও টিলা কাটার দায়ে এক লাখ টাকা জরিমানা করা হয়। অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM