প্রেমিকার বিয়েতে বোমা উপহার: বিস্ফোরণে বরসহ দুজনের মৃত্যু

প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় ক্ষীপ্ত হয়ে সাবেক প্রেমিক সার্জু মারকাম বিয়েতে একটি হোম থিয়েটার মিউজিক সিস্টেমে বোমা উপহার দেন। সেই বোমা বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন সদ্য বিবাহিত প্রেমিকার স্বামী ও তার বড়ভাই।

- Advertisement -

গুরুতর আহত হয়েছেন শিশু ও নারীসহ আরও চারজন। আহতরা বরের নিকট আত্মীয় বলেও জানা গেছে। সোমবার ভারতের ছত্রিশগড়ের কবিরধাম জেলায় এ ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

জানা গেছে, বোমাটি বিয়ের উপহার হিসেবে দেওয়া একটি মিউজিক সিস্টেমের মধ্যে পাঠিয়েছিলেন নববধূর সাবেক প্রেমিক। মঙ্গলবার এ ঘটনায় ওই সাবেক প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৫ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এ খবর জানা গেছে।

- Advertisement -islamibank

নিহত বরের নাম হিমান্দ্র মেরাই। গত ১ এপ্রিল তাদের বিয়ে হয়। ওই বিয়েতে উপহার হিসেবে একটি হোম থিয়েটার মিউজিক সিস্টেম পান তিনি।

গত সোমবার এই উপহারটি বিদ্যুতের সঙ্গে সংযুক্ত করলে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই হিমান্দ্র নিহত হন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার ভাই। এ ঘটনায় ঘরের দেওয়াল ধসে নারী ও শিশুসহ আরও চারজন আহত হন।

বিস্ফোরণের তদন্ত করে পুলিশ জানায়, বোমা উপহার পাঠানো ব্যক্তি সদ্য বিবাহিতার প্রেমিক ছিলেন। তার নাম সার্জু।

কবীরধামের এসপি মনিশ ঠাকুর জানান, প্রেমিকা অন্যত্র বিয়ে করায় ক্ষীপ্ত হয়ে বিস্ফোরকসহ ওই উপহারটি পাঠান বলে স্বীকার করেছেন সার্জু।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM