খুলশী-হালিশহরে নিখোঁজ ২ শিশুকে জীবিত উদ্ধার করল পুলিশ

চট্টগ্রাম নগরীর হালিশহর ও খুলশী থানা এলাকা থেকে পৃথক সময়ে নিখোঁজ হওয়া দুই শিশুকে জীবিত উদ্ধার করার তথ্য দিয়েছে পুলিশ। গতকাল রবিবার (২ এপ্রিল) রাতে তাদেরকে উদ্ধার করা হয়।

- Advertisement -

উদ্ধার হওয়া শিশুরা হচ্ছে হালিশহর থানাধীন মাদাইয্যাপাড়া এলাকার মো. আলমগীরের মেয়ে জান্নাতুল ফেরদৌস মাইশা (৮) ও খুলশীর সেগুন বাগান এলাকার শিশু সাহাবিকুন নাহার জান্নাত।

- Advertisement -google news follower

হালীশহর থেকে নিখোঁজ হওয়া শিশু জান্নাতের উদ্ধার হওয়ার তথ্য নিশ্চিত করেছেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দিন। তিনি বলেন, গত ২৮ মার্চ সন্ধ্যার দিকে মাইশা ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন।

অনেক খোঁজাখুজির পরও না পেয়ে পরদিন ২৯ মার্চ শিশুটির বাবা হালিশহর থানায় নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি করেন। রবিবার (৩ এপ্রিল) রাতে মাইশাকে জীবিত উদ্ধার করে টিম হালিশহর।

- Advertisement -islamibank

অন্যদিকে গত ২৭ মার্চ খুলশী সেগুন বাগান এলাকার ক্যানটিন গেট থেকে নিখোঁজ হয় শিশু সাহাবিকুন নাহার জান্নাত। গত ৩০ মার্চ জান্নাতের বোন বিলকিস আক্তার খুলশী থানায় সাধারণ ডায়েরি করেন।

রবিবার (৩ এপ্রিল) রাতে জান্নাতকেও জীবিত উদ্ধারের তথ্য দেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা। তিনি বলেন, শিশুটিকে উদ্ধারের বিষয়ে আজ সোমবার (৪ এপ্রিল) পুলিশ সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM