ঐশী-জিলানীর আংটি বদল সম্পন্ন

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ঐশী। রবিবার (২ এপ্রিল) রাতে পাত্র আরেফিন জিলানীর সঙ্গে আংটি বদল করেন ঐশী।

- Advertisement -

তার হবু বর নর্থ-সাউথ বিশ্ববিদ্যাল থেকে পড়াশুনা শেষ করে বর্তমানে একটি ঔষধ কোম্পানিতে কাজ করছেন। পাশাপাশি অভিনয় ও মডেলিং করছেন তিনি।

- Advertisement -google news follower

আংটি বদলের খবরটি নিশ্চিত করেছেন ঐশীর মা নাসিমা মান্নান।

ইতোমধ্যে সেই আংটি বদলের ছবি নিজের ফেসবুক আইডিতে শেয়ার করেছেন ঐশী। ক্যাপশনে লিখেছেন, ‘বারাকাল্লাহু ফিকুম’। একই ছবি শেয়ার করেছেন তার হবু বর আরেফিনও। সেই সঙ্গে তিনিও একই ক্যাপশন লিখেছেন।

- Advertisement -islamibank

এই ব্যাপারে ঐশী বলেন, আড়াই বছরের পরিচয় আমাদের। দুজনার পছন্দ ছিল। রবিবার রাতে হুট করে রাতে তার মা এসে আমাকে আংটি পরিয়ে যান। আর বিয়ের আনুষ্ঠানিকতাগুলো আমরা পরিকল্পনা করে সবাইকে জানাব।

নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ‘দুষ্টু পোলাপাইন’ খ্যাত এই গায়িকা। সেই সঙ্গে ঈদের পর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন বলে জানিয়েছেন ঐশী।

দুজনের পরিচয়ের আড়াই বছরের মাথায় অবশেষে দুই পরিবারের সম্মতিতে আংটি বদলের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

গায়িকার পাশাপাশি একজন চিকিৎসকও ঐশী। বর্তমানে একটি বেসরকারি হাসপাতালের সিসিইউ’র মেডিকেল অফিসার হিসেবে কাজ করছেন তিনি। এবার ঐশীর জীবনে যোগ হচ্ছে নতু্ন অধ্যায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM