বিশ্বে করোনায় শনাক্ত কমেছে,একদিনে মৃত্যু ৭৮

করোনায় বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায় আরও ৭৮ জনের মৃত্যু হয়েছে। এ সময় আক্রান্ত হয়েছেন ৩৮ হাজার ৮৩৭ জন। সুস্থ হয়েছেন ৭৫ হাজার ৪০৪ জন।

- Advertisement -

বিশ্বে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৬৮ কোটি ৪০ লাখ ৬৭ হাজার ২০ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৬৮ লাখ ৩২ হাজার ২৪০ জনের। সুস্থ হয়েছেন ৬৫ কোটি ৭০ লাখ ২০ হাজার ২৯৯ জন।

- Advertisement -google news follower

সোমবার (৩ এপ্রিল) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া যায়।

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে রাশিয়ায়। এ সময় দেশটিতে মৃত্যু হয়েছে ৩১ জনের এবং আক্রান্ত হয়েছে ৯ হাজার ৭২৪ জন।

- Advertisement -islamibank

আর সবচেয়ে বেশি আক্রান্তের ঘটনা ঘটেছে দক্ষিণ কোরিয়ায়। এ সময় দেশটিতে আক্রান্ত হয়েছে ৯ হাজার ৭২৪ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের।

এ ছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছে ১ হাজার ১১১ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের। জাপানে আক্রান্ত হয়েছে ৬ হাজার ২৯০ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের। ইন্দোনেশিয়ায় আক্রান্ত হয়েছে ৪০৩ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের।

ইসরায়েলে আক্রান্ত হয়েছে ২১৭ জন এবং মৃত্যু হয়েছে ৫ জনের। ফিলিপাইনে আক্রান্ত হয়েছে ৩০৫ জন এবং মৃত্যু হয়েছে ৬ জনের। সার্বিয়ায় আক্রান্ত হয়েছে ৪০৩ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM