চিলিকে ৩-০ গোলে পরাজিত করে জয়ে ফিরল ব্রাজিল

অনূর্ধ্ব ১৭ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপে নিজেদের দ্বিতীয় ম্যাচে চিলিকে ৩-০ গোলে পরাজিত করে জয়ে ফিরেছে ব্রাজিল

- Advertisement -

রবিবার (২ এপ্রিল) স্তাদিও ক্রিশ্চিয়ান বেনিটেজে অনুষ্ঠিত ম্যাচে জোড়া গোল করেন তরুণ নাম্বার নাইন কাওয়া ইলিয়াস নুগুয়েইরা। একটি গোল করেছেন পেড্রো নাসিমেন্তো মাতা।

- Advertisement -google news follower

খেলার শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচ জমিয়ে তোলে ‍দু’দল। তবে প্রথম গোলের দেখা পেতে ব্রাজিলিয়ান যুবাদের অপেক্ষা করতে হয়েছে ম্যাচের ৩০ মিনিট পর্যন্ত।

কোজিটজাকির পাস থেকে কাওয়া ইলিয়াস গোল করে এগিয়ে দেন ব্রাজিলকে। এর ৬ মিনিট পর লিড দ্বিগুন করেন কাওয়া ইলিয়াস। এবার গোলের উৎস তৈরি করে দেন সিমপ্লিসিও রোচা। প্রথমার্ধে আর কোনও গোল না হওয়ায় দুই গোলের লিড নিয়েই বিরতিতে যায় ব্রাজিলের।

- Advertisement -islamibank

বিরতি থেকে ফিরে ম্যাচে ফেরার চেষ্টা চালায় চিলির যুবারা। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি। উল্টো একেবারে ম্যাচের শেষ দিকে অর্থাৎ ৮৭তম মিনিটে আরেকটি গোল করে কফিনে পেরেক ঠুকে দেন নাসিমেন্তো।

শেষ পর্যন্ত ৩-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল। এ টুর্নামেন্টে ব্রাজিল রয়েছে এ গ্রুপে। গ্রুপের অন্য প্রতিপক্ষ হলো ইকুয়েডর, উরুগুয়ে, কলম্বিয়া ও চিলি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM