হালিশহরে ২৯৪ বোতল ফেন্সিডিলসহ আটক ২

চট্টগ্রাম নগরীর হালিশহর থানা এলাকায় অভিযান চালিয়ে ২৯৪ বোতল ফেন্সিডিলসহ দুজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭। গতকাল শনিবার সকালে বড়পুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ থানার বড় ধর্মপুর এলাকার মো. ইউসুফ মিয়ার ছেলে মো. রানা মিয়া (৩৩) ও একই এলাকার মৃত রুবেলের ছেলে মো. অনিক হোসেন (১৬)।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, মাদক নিয়ে কয়েকজন কারবারি নগরীর বড়পুল এলাকায় রাস্তার ওপর অবস্থান করছে এমন সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে অভিযান চালায় র‌্যাবের টিম।

এসময় দুজনকে সন্দেহ হলে তল্লাশী করে তাদের হাতে থাকা ২টি ব্যাগ হতে ২৯৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। দুজনকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে হালিশহর সহ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রি করে আসার কথা স্বীকার করে।

- Advertisement -islamibank

আজ রবিবার (২ এপ্রিল) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার। তিনি বলেন, আটক দুজনের মধ্যে রানা মিয়ার বিরুদ্ধে নগরীর বন্দর থানায় মাদকদ্রব্য সংক্রান্ত আরো একটি মামলা রয়েছে। আটক দুজনকে হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM