বাসচাপায় বাইক চালক নিহত: দুই বাসে আগুন দিল জনতা

টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে আলী নূর পরিবহনের দুটি বাস পাল্লা দিয়ে আব্দুল্লাপুরের দিকে যাচ্ছিল। এ সময় বাইপাইলের দিকে আসা এক মোটরসাইকেল আরোহী একটি বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান।

- Advertisement -

আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে উত্তেজিত হয়ে বাস দুটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -google news follower

আজ রবিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জিরাবো বেঙ্গল প্লাস্টিক কারখানার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি বাসের চালককে আটক করেছে পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন এসব তথ্য জানান। তিনি বলেন, দুই বাসের রেষারেষিতে এক বাইক চালকের মৃত্যু হয়েছে।

- Advertisement -islamibank

উত্তেজিত জনতা এ সময় আলী নূর পরিবহনের দুটি বাসে আগুন ধরিয়ে দেয়। আমি তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে আসি। একটু পরেই ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণ আনে।

এ ঘটনায় একটি বাসের চালককে আটক করা হয়েছে। তবে তাৎক্ষণিক নিহত মোটরসাইকেল চালকের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি। বললেন পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পুড়িয়ে দেওয়া বাস দুটিকে রেকার দিয়ে সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM