ফিটনেসবিহীন বাস-ট্রাকসহ ১৫টি গাড়ি আটক

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন তুলাতলী মোড় ও আশপাশের মূল সড়কে অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযান চালিয়েছে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগ।

- Advertisement -

আজ শনিবার (১ এপ্রিল) সড়কে নিরাপত্তা ও শৃঙ্খলা আনায়নের লক্ষ্যে পরিচালিত অভিযানে ৯টি ব্যাটারী রিকশা, ফিটনেসবিহীন ১টি ট্রাক, ১টি বাস, ১টি হিউম্যান হলার ও ৩টি টমটমসহ মোট ১৫টি গাড়ি আটক করে সড়ক পরিবহন আইন-২০১৮ মোতাবেক ব্যবস্থা নেয়া হয়েছে।

- Advertisement -google news follower

সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার এন.এম নাসিরুদ্দিনের নির্দেশনায় পরিচালিত অভিযানে অংশ নেন টিআই (বাকলিয়া) মোঃ মনিরুজ্জামান, সার্জেন্ট সিরাজুল ইসলাম, সার্জেন্ট ওয়াসিম আরাফাত, সার্জেন্ট নবীর হোসেন, সার্জেন্ট কিংকর দেবনাথ ও দায়িত্বরত কনস্টেবলগণ।

টিআই (বাকলিয়া) মো. মনিরুজ্জামান জানান, সড়কে চলাচলকারী ফিটনেসবিহীন গাড়ি, অবৈধ ব্যাটারী রিকশা ও গ্রাম সিএনজি’র বিরুদ্ধে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের অভিযান অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM