সাতকানিয়ায় তিন গরু চোরকে আটকে গণধোলাই

চট্টগ্রামের সাতকানিয়ায় প্রাইভেট কারে করে গরু চুরি করতে এসে স্থানীয়দের কাছে গণধোলাই খেয়েছেন তিন চোর। গণপিঠুনিতে আহত চোরদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

গণধোলাইয়ের শিকার তিন চোরের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। একজন পৌরসভার ৪নং ওয়ার্ডের মনছুরের ছেলে আরমান আনোয়ার ও অপরজন ফয়সাল (৩৮)। আরেকজনের পরিচয় জানা যায়নি।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুর সাড়ে ১২টায় বান্দরবান সদরের গোয়ালিয়া খোলার পুরাতন ব্রিকফিল্ড নামক এলাকা থেকে চোরের দল একটি গরু প্রাইভেট কারে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন।

এ সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে প্রাইভেটকারের পিছু নেন এবং বাজালিয়া এলাকায় তাদের স্বজনদের মুঠোফোনে জানিয়ে দেন।

- Advertisement -islamibank

পরে স্থানীয়রা বাজালিয়ার অলি আহমদ বীর বিক্রম কলেজ এলাকায় প্রাইভেটকারটির গতিরোধ করলে এক ব্যক্তি পালিয়ে যান। এ সময় তিনজনকে আটক করে স্থানীয়রা গণপিটুনি দেন এবং প্রাইভেটকারটি ভাঙচুর করেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভাঙচুর করা প্রাইভেটকার ও গরুটি পুলিশ হেফাজতে আছে।

গণপিটুনিতে গুরুতর আহত তিন ব্যক্তিকে গ্রেফতার দেখিয়ে পুলিশ প্রহরায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM