জহুর আহমেদ স্টেডিয়ামের ২৬ মাঠকর্মী পেল সাকিবের পুরস্কার

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ২৬ জন মাঠকর্মীর হাতে তুলে দেওয়া হয়েছে ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ঘোষিত পুরস্কার।

- Advertisement -

শুক্রবার (৩১ মার্চ) আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে প্রত্যেক মাঠকর্মীর হাতে দের হাতে সাড়ে সাত হাজার টাকা করে মোট ১ লাখ ৯৫ হাজার টাকা তুলে দেন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের সহকারী কিউরেটর জাহিদ রেজা বাবু।

- Advertisement -google news follower

সফরকারী আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টি-টোয়েন্টিতে আইরিশদের ২-১ ব্যবধানে সিরিজ হারিয়েছে বাংলাদেশ। এই ভেন্যুতেই বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে জয়রথ শুরু হয়েছিল টাইগারদের।

তখন চট্টগ্রামের উইকেট নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন পোষ্টারবয় সাকিব আল হাসান। এজন্য সে সময় সাকিব তার অর্জিত তিনটি পুরস্কারের একটি মাঠকর্মীদের পুরস্কৃত করার ঘোষণা দিয়েছিলেন।

- Advertisement -islamibank

সাধারণত কোনো সিরিজ চলাকালেই পুরস্কারের চেক দিয়ে দেওয়া হয়। কিন্তু ইংল্যান্ড সিরিজের ১৭ দিন পরও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মাঠকর্মীদের কয়েকজন টাকা না পাওয়ার কথা জানিয়েছিল। অবশেষে সেই অর্থ পেলেন মাঠকর্মীরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM