বিশ্ববিদ্যালয় ছাত্রীর প্রাণ গেল কাভার্ডভ্যান চাপায়

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা আক্তার তামান্না (২৭) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার (৩১ মার্চ) রাতে রাজধানীর লালবাগ বেড়িবাঁধে শামীম গার্মেন্টসের সামনে কাভার্ডভ্যান চাপায় এ শিক্ষার্থীর মৃত্যু হয়।

- Advertisement -

সানজিদার বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায়। বর্তমানে তিনি কামরাঙ্গীরচর এলাকায় থাকতেন তিনি। এ ঘটনায় কাভার্ডভ্যান জব্দ এবং এর চালককে আটক করেছে লালবাগ থানা পুলিশ।

- Advertisement -google news follower

জানা গেছে, রাতে মোটরসাইকেলে (রাইড শেয়ারিং) করে বেড়িবাঁধ দিয়ে যাওয়ার সময় শামীম গার্মেন্টসের সামনে রাস্তায় একটি কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হন ওই শিক্ষার্থী।

আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

তথ্য নিশ্চিত করে লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মোর্শেদ জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। চালক ও কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM