কর্ণফুলীতে আন্তঃজেলা মাদক চক্রের দুই সদস্য আটক

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী এলাকায় অভিযান চালিয়ে একশ বোতল ফেনসিডিলসহ আন্তঃজেলা মাদক চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-৭।

- Advertisement -

গতকাল শুক্রবার দুপুর ২টার সময় কর্নফুলী থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাকা রাস্তার উপর একটি মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে এসব মাদকসহ তাদেরকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, কক্সবাজারের চকরিয়া থানা পূর্ব নয়াপাড়ার বাসিন্দা রমজান আলীর ছেলে মো. হৃদয় (২৫) ও একই এলাকার নুরুল ইসলামের ছেলে মো. রিদওয়ান (১৯)।

আজ শনিবার বেলা ১২টার সময় গণমাধ্যমে প্রেরিত র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে গাড়ির পিছনে ব্যাকডালার ভিতরে রাখা একটি ব্যাগ থেকে একশ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক আন্তঃজেলা মাদক চক্রের দুই সদস্যকে আটক করা হয়।

- Advertisement -islamibank

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে ফেনী জেলার সীমান্ত এলাকা হতে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

আটক দুজনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয় র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM