কানাডা-যুক্তরাষ্ট্র সীমান্তে জলাভূমি থেকে শিশুসহ আট অভিবাসীর লাশ উদ্ধার

যুক্তরাষ্ট্র ও কানাডা সীমান্তে একটি জলাভূমি থেকে দুই শিশুসহ আট অভিবাসীর লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

মোহাক পুলিশ সার্ভিসের ডেপুটি চিফ লি-অ্যান ও’ব্রায়েন বলেন, নিহতরা দুটি পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে। একটি পরিবার রোমানিয়ান বংশোদ্ভুত এবং অন্যটি ভারতীয়। তারা অবৈধভাবে কানাডা থেকে যুক্তরাষ্ট্রে প্রবেশের চেষ্টা করছিল। ওই এলাকায় বুধবার রাতে আবহাওয়া পরিস্থিতি খারাপ ছিল।

- Advertisement -google news follower

কানাডার পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র-কানাডা সীমান্তের মধ্যবর্তী এলাকা মোহাক অঞ্চলের আকওয়েসানে সি স্নাইনের সেইন্ট লরেন্স নদী সংলগ্ন জলাভূমি থেকে প্রথমে ছয় জনের লাশ উদ্ধার করা হয়। এর পরদিন শুক্রবার পুলিশের একটি হেলিকপ্টার ওই এলাকায় আরও দুটি লাশ পায়।

পুলিশ বলেছে, স্থানীয় সময় বৃহস্পতিবার ৫টার দিকে সেইন্ট লরেন্স নদী সংলগ্ন জলাভূমি থেকে প্রথম লাশটি উদ্ধার করা হয়। পরে কাছাকাছি জায়গা থেকে অন্যগুলোও উদ্ধার হয়। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনো প্রকাশ করা হয়নি।

- Advertisement -islamibank

এ বিষয়ে গতকাল সংবাদ সম্মেলনে স্থানীয় এক পুলিশ কর্মকর্তা বলেছেন, নিহতদের মধ্যে দুই শিশু ও ছয়জন বয়স্ক ছিলেন। এর মধ্যে একটি শিশু তিন বছরের কম বয়সী ছিল যার কানাডিয়ান পাসপোর্ট ছিল। অন্য শিশুটিরও কানাডিয়ান পাসপোর্ট ছিল।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM