আইপিএলের উদ্বোধনী খেলায় বর্তমান চ্যাম্পিয়ন গুজরাটের দুর্দান্ত জয়

আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স ১৬তম আসর শুরু করল দুর্দান্ত এক জয় দিয়ে। আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে উদ্বোধনী ম্যাচ খেলতে নেমে হার্দিক পান্ডিয়ার দল জিতেছে ৫ উইকেটের ব্যবধানে।

- Advertisement -

আহমেদাবাদে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় গুজরাট। চেন্নাই নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান জড়ো করে। দলের পক্ষে সর্বোচ্চ ৯২ রান করেন রুতুরাজ গাইকোয়াদ। মাত্র ৫০ বলের মোকাবেলায় ৪টি চার ও ৯টি ছক্কা হাঁকান তিনি।

- Advertisement -google news follower

এছাড়া ১৭ বলে ২৩ রান করেন মঈন আলী। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৭ বলে একটি করে চার-ছক্কা হাঁকিয়ে ১৪ রান করে অপরাজিত থাকেন। গুজরাটের পক্ষে মোহাম্মদ শামি, রশিদ খান ও আলজারি জোসেফ দুটি করে উইকেট শিকার করেন।

জবাবে ব্যাট করতে নেমে ঋদ্ধিমান সাদা ও শুবমান গিলের ব্যাটে দারুণ সূচনা পায় গুজরাট। ঋদ্ধিমান ১৬ বলে ২৫ রান করে বিদায় নিলেও শুবমান গিল তুলে নেন অর্ধশতক। ৩৬ বলের মোকাবেলায় ৬টি চার ও ৩টি ছক্কায় ৬৩ রান আসে তার ব্যাট থেকে।

- Advertisement -islamibank

গিলের বিদায়ের পর খানিক চাপ ভর করলেও সাঁই সুদর্শনের ১৭ বলে ২২, বিজয় শঙ্করের ২১ বলে ২৭ এবং রাহুল তেভাটিয়ার ১৪ বলে ১৫ ও রশিদ খানের ৩ বলে ১০ রানের ইনিংসে গুজরাট জয় নিশ্চিত করে ৪ বল ও ৫ উইকেট হাতে রেখে। ক্রিজে নেমেই পরপর চার-ছক্কা হাঁকিয়ে রশিদ জয় সহজ করে তোলেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM