পাকিস্তানে যাকাত বিতরণের সময় পদদলিত নিহত ৯

পাকিস্তানের একটি বেসরকারি কোম্পানির কর্মচারীদের পরিবারের মধ্যে যাকাত বিতরণের সময় পদদলিত হয়ে অন্তত নয়জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) করাচির সিন্ধু ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড ট্রেডিং এস্টেট এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছে।

- Advertisement -

পুলিশ সার্জন ডা. সুমাইয়া সৈয়দ জানিয়েছে, এখন পর্যন্ত আব্বাসী শহীদ হাসপাতালে নয়জনের মরদেহ আনা হয়েছে। তাদের মধ্যে সাতজনই নারী।

- Advertisement -google news follower

কেমারির সিনিয়র পুলিশ সুপার ফিদা হোসেন জানওয়ারি বলেন, এফকে ডাইং নামের একটি কোম্পানি তাদের কর্মচারীদের পরিবারকে যাকাত বিতরণের জন্য ওই এলাকার সিমেন্স চৌরঙ্গীতে আমন্ত্রণ জানিয়ে ছিল।

তিনি বলেন, আমন্ত্রণের পরই কোম্পানি প্রাঙ্গণে শত শত নারী উপস্থিত হয়। এরপর কোম্পানিটির কর্মীরা প্রধান দরজা বন্ধ করে দেয়। কারণ আশঙ্কা করা হচ্ছিল সেখানে আরও অনেক মানুষ জড়ো হতে পারে। তবে এ ব্যাপারে স্থানীয় পুলিশকে আগে জানানো হয়নি।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, অনিয়ম ও অব্যবস্থাপনার কারণে ওই কোম্পানির বেশ কয়েকজনকে এরই মধ্যে আটক করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM