মাটিচাপা পড়ে ৩ রোহিঙ্গা নিহত

কক্সবাজারের উখিয়ায় অবৈধভাবে পাহাড় কাটতে গিয়ে মাটিচাপা পড়ে তিন রোহিঙ্গা শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ একজনকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস।

- Advertisement -

আজ বুধবার (২৯ মার্চ) সকালে উপজেলার উখিয়া সদরের মুহুরীপাড়ায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন রোহিঙ্গা ক্যাম্প ১-ইস্টের বাসিন্দা আব্দুল মোতালেবের ছেলে জাহিদ হোসেন (২৩), ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ ওয়ারেসের ছেলে ছৈয়দ আকবর (২০) ও অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মুহুরীপাড়া এলাকার নেছার আহমদের বাড়ির পাহাড় কেটে সমতল করার কাজ করছিল একদল রোহিঙ্গা শ্রমিক। মাটি কাটার এক পর্যায়ে ওপরে থাকা নেছার আহমেদের বাড়ির আঙিনা অংশের পাহাড় ধসে পড়লে কর্মরত তিন শ্রমিক মাটিতে চাপা পড়ে। এ সময় স্থানীয়রা একজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

উখিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ এমদাদুল হক জানান, বুধবার সকালে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে যন্ত্রপাতি ব্যবহার করে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM