এলিফ্যান্ট রোডের আগুনে আহত ১, উদ্ধার ৬

রাজধানীর এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল সংলগ্ন ৯তলা শেলটেক সিয়েরা কম্পিউটার সিটি মার্কেটে আগুনের ঘটনায় এক জন আহত হয়েছেন। এছাড়া ভবনের ছাদে আটকে পড়া ৬ জনকে উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২৭ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণের পর বিষয়টি জানান ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী।

- Advertisement -google news follower

তিনি বলেন, আগুনের ঘটনায় এখন পর্যন্ত মারা যাওয়ার কোনো খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস সদস্যদের তাৎক্ষণিক কার্যক্রমের কারণে আগুন পাঁচতলার মধ্যেই সীমাবদ্ধ ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

তিনি আরো বলেন, ভবনের পাঁচতলায় একটি কম্পিউটার দোকানে আগুনের সূত্রপাত। মার্কেটের ৩-৪টি দোকান পুড়ে গেছে। আগুন ওই ফ্লোরেই সীমাবদ্ধ ছিল। আগুন লাগার পর ভবনের ফায়ার স্টিংগার ব্যবহার করা হয়েছে। তবে ভবনে জরুরি নির্গমপথ পর্যাপ্ত ছিল না।

- Advertisement -islamibank

প্রত্যক্ষদর্শী মো. মান্নান বলেন, ধোঁয়া দেখে প্রথমে ভেবেছি তৃতীয়তলায় আগুন লেগেছে। পরে দেখি পাঁচতলায় আগুন। খুব বড় আগুন ছিল না। তবে ধোঁয়া ছিল। পাঁচতলায় সব দোকান। ছয়তলা থেকে নয়তলা পর্যন্ত আবাসিক ভবন। আবাসিক ভবনের বাসিন্দারা অনেকেই ভয় পেয়ে ওপরে উঠে যান। কেউ কেউ নিচে নেমে আসেন।

সন্ধ্যা ৭টা ৩০ মিনিটের দিকে মার্কেটটিতে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। খবর পেয়ে ঘটনাস্থলে প্রথমে দুটি ইউনিট যায়। পরে আরো আটটি ইউনিট যোগ দেয়। ১০ ইউনিটের চেষ্টায় প্রায় দুই ঘণ্টা পর রাত ৯টা ২০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।
জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM