হোটেলরুমে মিলল অভিনেত্রীর মরদেহ,মৃত্যু নিয়ে রহস্য

ভারতীয় ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী আকাঙ্খা দুবে। সিনেমার শুটিংয়ের কাজ চলছে তার। তবে দুদিন বাদেই হোটেলে রহস্যময় মৃত্যু হয়েছে এ নায়িকার।

- Advertisement -

ভারতের বারাণসীর কাছে সারনাথের একটি হোটেলের রুম থেকে উদ্ধার করা হয়েছে অভিনেত্রীর মরদেহ। ইতোমধ্যে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

- Advertisement -google news follower

মাত্র ২৫ বছরে বয়সেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন এই অভিনেত্রী। ভালোবাসা দিবসের দিন সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা কবুল করেন আকাঙ্ক্ষা। এর এক মাস কাটতে না কাটতেই ঘটে গেল এই অঘটন।

মৃত্যুর চব্বিশ ঘণ্টা আগেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে সিনেমার পোস্টার শেয়ার করেন এই অভিনেত্রী। এর পরেই হঠাৎ এমন ঘটনা রীতিমতো রহস্যের জাল তৈরি হয়েছে। দিন দিন ঘনীভূত হচ্ছে এই রহস্য।

- Advertisement -islamibank

ভারতের মির্জাপুরে ১৯৯৭ সালে জন্ম নেন আকাঙ্ক্ষা। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও ব্যাপক জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর আগের রাতেও সোশ্যাল মিডিয়ায় সরব ছিলেন এই অভিনেত্রী। ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন তিনি।

প্রসঙ্গত, ‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন আকাঙ্ক্ষা অভিনেত্রীর। এরপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি টু’এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM