সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শ্যালক ও দুলাভাই নিহত

পবিত্র ওমরাহ পালন করতে গিয়ে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই বাংলাদেশি। সম্পর্কে তারা শ্যালক ও দুলাভাই। শনিবার (২৫ মার্চ) বাংলাদেশ সময় রাত ৮টায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতদের একজন বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের মোতাহার জোমাদ্দারের ছোট ছেলে সাগর জোমাদ্দার (২৩)। অন্যজন তার দুলাভাই পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ছৈলাবুনিয়া এলাকার মৃত আজিজ মৃধার ছেলে মোজাম্মেল হোসাইন (৪৫)।

- Advertisement -google news follower

নিহত সাগরের ভাই উজ্জ্বল জোমাদ্দার জানান, নিহত দুজনই সৌদি আরব প্রবাসী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সাগর জোমাদ্দার ও মোজাম্মেল মৃধা সৌদি আরবে প্রবাসী কর্মী হিসেবে থাকতেন। ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদির আলগাছিমের উনাইজা নামক স্থান থেকে তারা বৃহস্পতিবার মক্কায় রওনা হন।

- Advertisement -islamibank

ফেরার পথে তাদের গাড়ি নিয়ন্ত্রণ হারায়। এ সময় তাদের গাড়ি পাহাড়ের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন এই দুই বাংলাদেশি। সঙ্গে থাকা অপর একজন আহত হন।

এ বিষয়ে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীন জানান, নিহত দুই প্রবাসীর লাশ আনার ব্যাপারে সৌদি দূতাবাস সব ধরনের ব্যবস্থা গ্রহণ করছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM