২৪টি চোরাই মোটরসাইকেল নিয়ে ৫ দুর্ধর্ষ চোর ধরা

চট্টগ্রাম শহর ও তার আশপাশ এলাকায় দীর্ঘদিন যাবৎ বিপুল সংখ্যক মোটরসাইকেল চুরি চক্রের মূল হোতা মিঠুন ধরসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ২৫ মার্চ সন্দ্বীপ ও কক্সবাজার থেকে তাদের ধরা হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন-মিঠুন ধর ও মোঃ বাবর প্রঃ বাবুল, মোঃ শাহেদ (২৬), মোঃ রিপন (৪০), মোঃ খোরশেদ আলম (২৯), মোঃ দিদার হোসেন (৩০) ও মোঃ নজরুল ইসলাম প্রকাশ তাহের (৩০)।

- Advertisement -google news follower

সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) অতনু চক্রবর্তী জানান, চক্রটি চট্টগ্রাম শহর ও আশপাশ এলাকা থেকে চুরিকৃত মোটরসাইকেল সন্দ্বীপ থানা এলাকা, কক্সবাজারসহ বিভিন্ন জায়গায় বেচা বিক্রি করে থাকে। মিঠুন ধর ও মোঃ বাবর প্রঃ বাবুল দের স্বীকারোক্তি মোতাবেক চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের সহযোগী মোঃ শাহেদ ও মোঃ রিপনকে প্রথমে গ্রেফতার করা হয়। তাদের হেফাজত থেকে ২৩টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাদের অপর সহযোগী মোঃ দিদার হোসেন ও মোঃ নজরুল ইসলাম ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরে মিঠুন ধরের দেয়া তথ্যে মোঃ খোরশেদ আলমকে কোতোয়ালী থানাধীন ব্রীজঘাট এলাকা হতে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সিডিএমএস পর্যালোচনায় জানা যায় মিঠুন ধরের বিরুদ্ধে চট্টগ্রাম লোহাগাড়া ও সাতকানিয়া থানায় ৩টি চুরির মামলা আছে।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM