বান্দরবানে ইয়াবাসহ নারী আটক

বান্দরবানে সাড়ে ৬ হাজার পিস ইয়াবাসহ তোমোচিং মারমা (২৪) নামে এক পাহাড়ি নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (৭ নভেম্বর) সকালে তাকে আটক করা হয়।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা শহরের বালাঘাটায় যাত্রী ছাউনীর সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিবি পুলিশের সদস্যরা এক পাহাড়ি নারী মাদক ব্যবসায়ীকে আটক করে। তিনি রাঙামাটির কাউখালীর পশ্চিম সোনাইছড়ি গ্রামের রেপতি মারমার মেয়ে।

- Advertisement -google news follower

এসময় তার ব্যাগ তল্লাশি করে পলিথিনে মোড়ানো অবস্থায় ৬ হাজার ৬৯১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় দুই লাখ সাত হাজার তিনশত টাকা। এ ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বান্দরবানে ইয়াবাসহ মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে সংঘবদ্ধ একটি চক্র। ডিবির সদস্যরা অভিযান চালিয়ে মারমা সম্প্রদায়ের পাহাড়ি এক তরুণীকে ৬ হাজার ৬শ ৯১ পিস ইয়াবাসহ আটক করেছে। সংঘবদ্ধ চক্রটিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM