জনগনের সেবা না করে বিএনপি কোন রাজনীতি চর্চা করছে

চট্টগ্রামে বিএনপির প্রথিতযশা কোটিপতি অনেক নেতা থাকলেও জনসেবায় তাদের দেখা মেলে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন

- Advertisement -

তিনি বলেন, দুর্যোগ দুর্বিপাক বা নানা ধর্মীয় আচার অনুষ্ঠানে সাধারণ মানুষের সেবা করা প্রত্যেক রাজনৈতিক নেতাকর্মীর নৈতিক ও সামাজিক দায়িত্ব।

- Advertisement -google news follower

কিন্তু বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী ও বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান শত শত কোটি টাকার মালিক হয়েও চট্টগ্রামের সাধারণ মানুষের জনসেবায় তাদের দেখা যায় না।

তার প্রশ্ন, জনগণকে কাছে না রেখে এবং জনগনের সেবা না করে বিএনপি কোন রাজনীতির চর্চা করছে?

- Advertisement -islamibank

আজ শনিবার (২৫ মার্চ) সকালে কাজির দেউড়ি এলাকার একটি কমিউনিটি সেন্টারে পবিত্র মাহে রমজান উপলক্ষে জনসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে তিনি এ প্রশ্নটি করেন।

বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও শিশির দের সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে এ ওয়ার্ডের ৫ শতাধিক সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিম, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, বাগমণিরাম ওয়ার্ড সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সাজ্জাদুর রহমান বাচ্চু, ওয়ার্ডের ক ইউনিটের সভাপতি মোহাম্মদ শাহজাহান, খ ইউনিটের সাধারণ সম্পাদক আহমুদুল হক আনোয়ার, সরদার আব্দুল জলিল ও সেকান্দর কবির প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM