৫ লাখ টাকার দুটি গরু হারিয়ে দিশেহারা কর্ণফুলীর খামারি মঞ্জু

নিজের দোকান বিক্রি করে শখ করে তিনটি উন্নতজাতের বিদেশী জাতের গরু নিয়ে খামার গড়ে তুলেছিলেন কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক এলাকার মোহাম্মদ মঞ্জুর আলম। গরুর দুধ কিক্রি করে ছেলে-মেয়ের লেখা পড়ার খরচ ও সংসার চালাতেন তিনি। গত ২২ মার্চ দিবাগত রাতে চোররা তাঁর খামার থেকে পাঁচ লাখ টাকা দামের দুটি গরু চুরি নিয়ে যায়।

- Advertisement -

মঞ্জুর আলম জানান, জার্সি ও হর্স জাতের তিনটি গাভি নিয়ে চট্টগ্রাম নগরের কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক এলাকায় সিডিএ আবাসিক এলাকায় খামার গড়ে তুলি। গরুগুলো ২৫ লিটার করে দুধ দিত। দুটি গরু প্রেগন্যান্ট ছিল। সেখান থেকে চোরের দল দুটি গরু নিয়ে যায়। গত দুইদিন ধরে বিভিন্ন জায়গায় খোজাখুঁজি করে গরু দুটির সন্ধান মিলেনি।

- Advertisement -google news follower

তিনি বলেন, দোকান বিক্রির টাকা দিয়ে শখ করে গরু তিনটি নিয়ে খামার শুরু করেছি কয়েক বছর আগে। চোরের দল আমার স্বপ্ন ও কপাল দু’টো ভেঙ্গে দিল।

এলাকাবাসীর অভিযোগ, ওই এলাকায় নূর কালাম নামের একজন পাহারাদার থাকেন। এতবড় দুটি গরু চুরি হয়ে গেলো অথচ নূর কালাম কেন টের পাননি তা তাদের মনে প্রশ্ন দেখা দিয়েছে।
জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM