ডা. শাহাদাত গ্রেফতার

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৭ নভেম্বর) বিকাল ৫টায় ঢাকার সিএমএম আদালত প্রাঙ্গণ থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

এ সময় চট্টগ্রাম মহানগর যুবদল নেতা শামসুল হককেও গ্রেফতার করে পুলিশ।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে নগর বিএনপির দপ্তর সম্পাদক ইদ্রিস আলী জয়নিউজকে বলেন, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনকে ঢাকার সিএমএম আদালত প্রাঙ্গণ থেকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি নগর বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতাদের দেখতে ঢাকার সিএমএম আদালতে যান।

ইদ্রিস আলী আরো জানান, ডা. শাহাদাতের সাথে যুবদল নেতা শামসুলকেও গ্রেফতার করা হয়েছে। সরকার একদিকে সংলাপ করছে, অপরদিকে গ্রেফতার, নির্যাতনের মাত্রা বাড়িয়ে দিয়েছে। তার অংশ হিসেবে বুধবার সন্ধ্যায় নগর বিএনপির যুব বিষয়ক সম্পাদক আব্বাস রশিদকে গ্রেফতার করছে। নেতা-কর্মীদের বাসা-বাড়িতে তল্লাশি অব্যাহত রেখেছে।

- Advertisement -islamibank

এদিকে শাহাদাতকে গ্রেফতারের পর থেকে নগরে সতর্ক অবস্থানে আছে আইনশৃঙ্খলা বাহিনী। নগর পুলিশের উপ-কমিশনার মেহেদী হাসান জয়নিউজকে বলেন, নিয়মিত ‘টহল ডিউটির’ অংশ হিসেবে বিভিন্ন স্থানে অবস্থান করছে পুলিশ।

 

জয়নিউজ/ফারুক মুনির/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM