বাচ্চা কোলে নিয়ে ছিনতাই করতেন তারা

রাজধানীতে ছিনতাই চক্রের চার নারী সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাজধানীর মিরপুর-১০ নং গোলচত্বরে আল বারাকা হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

আজ শুক্রবার দুপুরে এসব তথ্য জানান মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন।

- Advertisement -google news follower

গ্রেপ্তার চার নারী হলেন- মনিকা (২০), মিম ওরফে সমলা (১৯), সোহাগী (২০) এবং রিতু (২৪)।

পুলিশ জানায়, মনিকা ও রিতু কোলে বাচ্চা নিয়ে ঘুরে বেড়ান। আর মিম ও সোহাগী পথচারী সেজে তাদের আশেপাশে থাকতেন। মনিকা ও রিতু পথচারীর মোবাইল ফোন ছিনিয়ে পালানোর চেষ্টা করতেন। অন্যদিকে পথচারী তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশে থাকা মিম ও সোহাগী এসে ঝগড়া বাধিয়ে দিতেন। আর এই সুযোগে বাকি দুজন লাপাত্তা হয়ে যান।

- Advertisement -islamibank

মনিকার ১৫ মাস বয়সী এবং রিতুর ৪ বছর বয়সী ছেলে রয়েছে। তারা কোলে বাচ্চা নিয়ে ঘুরতে থাকেন। তারা নারী পথচারীকে ছিনতাইয়ের জন্য টার্গেট করেন। সুবিধাজনক স্থানে গিয়ে তারা মোবাইল ফোন ছিনিয়ে পালিয়ে যান। এর মধ্যে পথচারীরা চিৎকার শুরু করলে আশপাশে থাকা ওই চক্রের বাকি সদস্যরা পথচারী সেজে সেখানে উপস্থিত হতো। ধাক্কা বা অন্য কোন অজুহাতে তার সঙ্গে ঝগড়া বাধিয়ে দিতো। এই সুযোগে মনিকা ও রিতু পালিয়ে যেত।

মিরপুর মডেল থানার ওসি মোহসীন আরও বলেন, বৃহস্পতিবার একই কায়দায় ছিনতাইয়ের সময় ঘটনাস্থল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM