এক রাতেই জরিমানা গুনল বাঁশখালীর ২০ প্রতিষ্ঠান

রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সারা দেশে কঠোর বাজার মনিটরিং শুরু করেছে সরকার। তারই ধারাবাহিকতায় চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

- Advertisement -

গতকাল বৃহস্পতিবার দুপুর ৩ টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার গুনাগরী, হারুনবাজার ও চাঁদপুর বাজারে অভিযান চালিয়ে ২০টি প্রতিষ্ঠানকে ৮০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

- Advertisement -google news follower

মূল্য তালিকা সংরক্ষণ না করা, প্রধান সড়কের উপর দোকানের মালপত্র রাখা, নির্ধারিত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রি, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত ও পরিবেশন এবং হাতুড়ে চিকিৎসাসহ বিভিন্ন অপরাধে তাদের জরিমানা করে ম্যাজিস্ট্রেট।

অভিযানে নেতৃত্ব দেওয়া বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান বলেন, উপজেলার তিনটি বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০ প্রতিষ্ঠানকে ৮০ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM