কৃষ্ণচূড়া, রক্ত পলাশের দেশে বঙ্গবন্ধুর মৃত্যু নেই : সেতুমন্ত্রী

কৃষ্ণচূড়া, রক্ত পলাশের দেশে বঙ্গবন্ধুর মৃত্যু নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

- Advertisement -

ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ সাতটি বিদেশি ভাষায় উপস্থাপন এবং ভাষণ উৎসবের পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এ মন্তব্য করেন।

- Advertisement -google news follower

ওবায়দুল কাদের বলেন, ‘কৃষ্ণচূড়া, রক্ত পলাশের দেশে বঙ্গবন্ধুর মৃত্যু নেই। হাজার বছর ধরে এই বাংলার অনেকে যে স্বাধীনতা এনে দিতে পারেনি, সেখানে এই বৃহত্তর ফরিদপুরের কৃতী সন্তান, পদ্মাপারের সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছেন।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিশুদের উদ্দেশে বলেন, ‘তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাস, তবে দুর্নীতিকে ঘৃণা কর। তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাস, সন্ত্রাসকে ঘৃণা কর। তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাস, তবে খাদ্যে ভেজালকে ঘৃণা কর, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদকে ঘৃণা কর।’

- Advertisement -islamibank

জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার, রাজনৈতিক নেতা, মুক্তিযোদ্ধা, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকসহ বিপুল লোক উপস্থিত ছিলেন।

এর আগে আজ দুপুরের পর থেকে শেখ জামাল স্টেডিয়াম জনসমাগমে পূর্ণ হয়ে যায়। অনুষ্ঠানে ইংরেজি, হিন্দি, আরবি, স্প্যানিস, চায়নিজ, ফ্রান্স, জাপানি, ফার্সি ও বাংলা ভাষায় বিভিন্ন মাদ্রাসা, স্কুল ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ উপস্থাপন করেন।

পরে সেতুমন্ত্রী ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM