ফেরিওয়ালার আড়ালে ইয়াবা বিক্রেতা মিজান ধরা খেল ৮ হাজার ইয়াবা নিয়ে

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকা থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। ২২ মার্চ রাতে রাহাত প্লাজার চতুর্থ তলার ১টি কক্ষে এ অভিযান চালায়।

- Advertisement -

গ্রেফতার মোহাম্মদ মিজান (৪৫) চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার গল্লাগ লক্ষীপুরের আলী আহমদের পুত্র।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) মোহাম্মদ নুরুল আবছার বলেন, মিজান পেশায় একজন ফেরিওয়ালা যে ভ্যানে করে বিভিন্ন পোশাক বিক্রি করে। এ পেশার আড়ালে সে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এর ব্যবসা করত। সে বহদ্দারহাট এলাকার জামান হোটের এন্ড রেস্তোরার উপরের তলার একটি রুম ভাড়া নেয়। সেখানে ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রেখে খুচরা বিক্রি করত।

র‌্যাব-৭ জানায়, গ্রেফতার মিজান প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন, সে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে চট্টগ্রাম শহরের বিভিন্ন মাদক কারবারি ও মাদক সেবনকারীদের কাছে চড়া মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৪ লক্ষ টাকা।

- Advertisement -islamibank

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM