সাবেক স্ত্রীর স্পর্শকাতর ছবি এবং ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দিয়ে ব্লাকমেইল

নিজের সাবেক স্ত্রীর ব্যক্তিগত মুহুর্তের স্পর্শকাতর ছবি এবং ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইল করার অপরাধে এক সাইবার অপরাধী স্বামীকে আটক করেছে র‌্যাব-৭।

- Advertisement -

গতকাল রাতে খুলশী থানাধীন লালখান বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক মোঃ আরাফাত হোসেন রাউফি (২৩) নগরের লালখান বাজারের মোঃ হামিদ হোসাইনের সন্তান।

র‌্যাব জানায়, ভুক্তভোগী নারী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত একজন ছাত্রী। ২০২০ সাথে আসামী মোঃ আরাফাত হোসেনের (২৩) সাথে তাঁর ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। পরে আরাফাত মিথ্যা পরিচয় দিয়ে প্রতারণা করে তাঁর সাথে প্রেমের সর্ম্পক স্থাপন করে। সম্পর্কের একপর্যায়ে আরাফাত তাঁকে বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে বিয়ের জন্য চাপ দেয়। ২০২০ সালের ২৪ সেপ্টেম্বর প্রেমের ৩ মাস আতিবাহিত হওয়ার পর ওই তরুণী আরাফাতের চাপের কারণে এবং প্রলোভিত হয়ে গোপনে পরিবারের কাউকে না জানিয়ে কাজী অফিসে গিয়ে বিয়ে করেন।

- Advertisement -islamibank

বিয়ের পর আরাফাত চট্টগ্রাম মহানগরের চকবাজার থানাধীন খালপাড় আবাসিক এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে সংসার শুরু করেন। কিছুদিন পর সে জানতে পারেন আরাফাত বেকার এবং মাদকাসক্ত। আরাফাত তাঁর স্ত্রীকে বাবার বাড়ি হতে টাকা নিয়ে আসার জন্য চাপ প্রয়োগ করত। টাকা না দিলে শারীরিক নির্যাতন চালাত। এছাড়া সে তাঁর বিভিন্ন ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিওচিত্র তাঁর সুকৌশলে তাঁর মোবাইলে ধারণ করে রাখত। এভাবে নির্যাতন চলতে থাকায় এক পর্যায়ে মায়ের অসুস্থতার কথা বলে তাঁর মায়ের কাছে চলে আসে।

পরে তাঁর পরিবারকে সব কিছু খুলে বলার পর পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী ভিকটিম তাঁর স্বামীকে ডিভোর্স দেয়।

স্বামী আরাফাতকে ডিভোর্স দেয়ায় আরাফাত তাঁর ছবি ব্যবহার করে তাঁর নামে একটি ভুয়া ফেসবুক একাউন্ট খুলে। ওই একাউন্ট হতে তাঁর সাবেক স্ত্রীর বিভিন্ন ব্যক্তিগত মুহুর্তের ছবি পোস্ট করে যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

পরে সে এ ঘটনার বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম অধিনায়ক বরাবর অভিযোগ করে।

আটকৃত আরাফাতের মোবাইল তল্লাশী করে তাঁর সাবেক স্ত্রীর ১০ কপি ব্যক্তিগত মুহুর্তের ছবি পাওয়া যায়।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM