চট্টগ্রাম আদালতে পুলিশকে জেরার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন আইনজীবী

চট্টগ্রাম আদালতে একটি মাদকের মামলায় বাদী পুলিশ কর্মকর্তাকে জেরা করার সময় হঠাৎ ফ্লুরে পড়ে গিয়ে অ্যাডভোকেট মোহাম্মদ জোবাইরুল হক নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মুহাম্মদ আমিরুল ইসলামের আদালতে এ ঘটনা ঘটে।

- Advertisement -

মারা যাওয়া মোহাম্মদ জোবাইরুল হক কক্সবাজারের চকরিয়া উপজেলার কুনাখালী ইউনিয়নের মোস্তাক আহমদের পুত্র।

- Advertisement -google news follower

অ্যাডভোকেট মোহাম্মদ জোবাইরুল হকের ভাই এডভোকেট মোহাম্মদ সোয়েব বলেন, দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মুহাম্মদ আমিরুল ইসলামের আদালতে বিচারাধীন একটি মাদক মামলায় জেরা করার জন্য অপেক্ষা করছিলেন আইনজীবী জোবাইরুল। দুপুরে শুনানি শুরু হয়। মামলার বাদী পুলিশ কর্মকর্তাকে জেরা করার সময় হঠাৎ তিনি ফ্লুরে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি ইন্তেকাল করেন।

তিনি জানান, বুধবার আসরের নামাজের পর চট্টগ্রাম আদালত চত্বরে তার জানাজা অনুষ্ঠিত হয়। এতে কয়েকশ’ আইনজীবী অংশগ্রহণ করেন। রাত ১০ টায় তাঁর গ্রামের বাড়ি চকরিয়ায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম ন্যাশনাল ইংলিশ স্কুলের প্রিন্সিপাল আসাদ আদিল বলেন, এডভোকেট মোহাম্মদ জোবাইরুল হকের দুই সন্তান হাসিন ও তানিম আমার স্কুলের শিক্ষার্থী। তাদের পিতা আজ সকালে স্কুলে এসে আমার সাথে দেখা করে গেলেন। তিনি খুব পরহেজগার মানুষ ছিলেন।

এদিকে এডভোকেট মোহাম্মদ জোবাইরুল হকের মৃত্যুতে আদালত পাড়ায় শোকে ভেঙ্গে পড়েছেন আইনজীবীরা। তাঁরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM