নোবিপ্রবি হলের ছাদ থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপ্রুসী মারমা (২১) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২০ মার্চ) রাত ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

এর আগে, রাত ১১টার দিকে মরদেহ ঝুলতে দেখে প্রশাসনকে খবর দেয় শিক্ষার্থীরা। আপ্রুসী মারমা আত্মহত্যা করেছেন বলে আবাসিক হলের শিক্ষার্থীরা জানিয়েছেন।

জানা গেছে, আপ্রুসী মারমা সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার সদর উপজেলায়। তিনি পার্শ্ববর্তী ভাষা শহীদ আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমে থাকতেন।

- Advertisement -islamibank

আপ্রুসী মার্মার সহপাঠিরা জানান, তিনি মালেক উকিল হলে খাবার খেতে যান। সেখানে তার বন্ধুবান্ধব ও বড় ভাইদের সঙ্গে সময় কাটান। এমন ঘটনা কখন কিভাবে ঘটল কেউ বুঝে উঠতে পারছেন না।

শিক্ষার্থীরা জানান, আপ্রুসী ১৪ আবর্তনের শিক্ষার্থী ছিলো। পড়াশোনা খারাপ হওয়ায় ১৫তম ব্যাচে পুনঃভর্তি হন। সোমবার সারাদিন আমাদের সঙ্গে ছিলেন। ক্লাসও করেছে। কিন্তু দুঃশ্চিন্তায় ছিল বলে আমরা বুঝিনি। সে সব সময় হাসিখুশি থাকতো।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ইকবাল হোসাইন সুমন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। ছাদে পানির ট্যাংকের সিড়ির সঙ্গে দড়িতে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পাই। পুলিশকে জানানো হয়। পুলিশ আসার পর মরদেহ নামিয়েছে।

রাতেই মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

তিনি জানান, আপ্রুসীর পরিবারে খবর দেয়া হয়েছে। তার বড় ভাই আসছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM