শাকিব খানের অভিযোগ খতিয়ে দেখবে ডিবি

রহমত উল্ল্যাহ নামে এক প্রযোজকের বিরুদ্ধে চিত্রনায়ক শাকিব খানের অভিযোগ খতিয়ে দেখবে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

- Advertisement -

শাকিব খানের বিরুদ্ধে ‘ধর্ষণের’ অভিযোগ তুলেন ওই প্রযোজক।

- Advertisement -google news follower

পরে এ অভিযোগকে ভুয়া দাবি করে শনিবার (১৮ মার্চ) রাতে ‘কথিত’ ওই প্রযোজকের বিরুদ্ধে মামলা করতে গুলশান থানায় যান শাকিব খান।

থানা পুলিশ মামলা না নেওয়ায় রোববার (১৯ মার্চ) লিখিত অভিযোগ নিয়ে রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে যান শাকিব খান।

- Advertisement -islamibank

দীর্ঘ সময় ডিবি কার্যালয়ে অবস্থানের পর সন্ধ্যায় তিনি বেরিয়ে যান।
নায়ক শাকিব চলে যাওয়ার পর ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, অভিনেতা শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলেন।

তিনি আমাকে ফোন করে যোগাযোগ করেছিলেন। ফোনে তিনি বলেন, ডিবি পুলিশ অনেক চাঞ্চল্যকর ঘটনা তদন্ত করে। তার একটি ব্যক্তিগত অভিযোগ রয়েছে সেটি তিনি আমাদের জানাতে চান। একটি লিখিত অভিযোগসহ ডিবি কার্যালয়ে আসেন নায়ক শাকিব।

হারুন বলেন, আবেদনে শাকিব বলেছেন, রহমত উল্লাহ কোনো প্রযোজক না। রহমত উল্লাহ প্রযোজক না হয়েও মিথ্যা পরিচয় দিয়ে তার বিরুদ্ধে আজেবাজে, মিথ্যা কথা ও প্রপাগান্ডা ছড়িয়েছেন। আমরা সেটা খতিয়ে দেখব। তদন্তে নায়ক শাকিবের করা লিখিত অভিযোগের সত্যতা মিললে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

ডিবি প্রধান আরো বলেন, শাকিব খান আশঙ্কা করেছেন যার বিরুদ্ধে অভিযোগ সেই কথিত প্রযোজক রহমত উল্লাহ দেশ ছেড়ে পালাতে পারেন। এরকম কথা তিনি নাকি শুনেছেন, এজন্য তিনি আমাদের কাছে দ্রুত এসেছেন। শাকিব খানের দাবি, রহমত উল্লাহ কোন প্রযোজক না, তার অস্ট্রেলিয়ান পাসপোর্ট রয়েছে। রহমত উল্লাহ যেন পালাতে না পারে সেজন্য তিনি আমাদের বলেছেন।

এই অভিযোগ তদন্ত করে দেখবো এবং সেই ব্যক্তি বাংলাদেশে আছে কি-না তাও তদন্ত করে দেখা হবে বলেও জানান তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM