চট্টগ্রামে চিকিৎসককে ধর্ষণচেষ্টা : যাবজ্জীবন জেলে থাকতে হবে চালককে

চট্টগ্রামে নগরে এক নারী চিকিৎসককে ধর্ষণচেষ্টার দায়ে মো. জামসেদ নামে এক সিএনজি চালকের বিরুদ্ধে রায় ঘোষণা করেছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক ফেরদৌস আরা। রায়ে আদেশ দেওয়া হয়েছে, চালক জামসেদকে যাবজ্জীবন জেলে থাকতে হবে। এছাড়া অর্থদণ্ডও করা হয়।
রোববার এ রায় দেন আদালত।

- Advertisement -

দণ্ডপ্রাপ্ত জামসেদ নোয়াখালী জেলার হাতিয়ায় থানার গুল্লাখালী ৯ নম্বর ওয়ার্ড এলাকার মো.সাইদুল হক চৌধুরীর ছেলে।

- Advertisement -google news follower

আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ২৪ মার্চ নগরের জিইসি স্যানমারের সামনে থেকে টেক্সটাইল যাওয়ার পথে বন গবেষণাগারের পশ্চিম পাহাড়ের নির্জন জায়গায় গিয়ে সিএনজি থামিয়ে ওই চিকিৎসককে চালক জোরপূর্বক ধর্ষণচেষ্টা করে। চিকিৎসকের চিৎকারে আশপাশের লোকজন এসে সিএনজি চালককে পুলিশের কাছে তুলে দেন। এ ঘটনায় ওই চিকিৎসক বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর স্পেশাল পিপি এমএ নাসের চৌধুরী বলেন, মামলায় আদালত ৭ জনের সাক্ষ্য গ্রহণ করেন। সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত আসামিকে দুটি ধারায় সাজা দেন। একটিতে যাবজ্জীবন কারাদণ্ড, ৩ লাখ টাকা অর্থদণ্ড ও অনাদায়ে ২ বছর কারাদণ্ড এবং অন্য একটি ধারায় দোষী সাব্যস্ত করে তার ১০ বছর কারাদণ্ড, ২ লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে ১ বছরের কারাদণ্ডের আদেশ দেন।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM