ফেসবুক লাইভে মাহি : সর্বোচ্চ পুরস্কারটাই পেয়েছি

গ্রেফতার, কারাভোগ, জামিন, সংবাদ সম্মেলন এবং সবশেষে রাত ১০টার দিকে ফেসবুক লাইভে এসে জীবনের সবচেয়ে বাজে দিন উল্লেখ করে নিজের অনুভুতি প্রকাশ করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

- Advertisement -

মাহি বলেছেন, আমার বিকেল ৪টায় জামিন হয়েছে। দিনটা সর্বোচ্চ বাজে ছিল। এই বাজে দিনটিতেই জীবনের সর্বোচ্চ পুরস্কার পেয়েছেন ও সম্মানিত হয়েছেন বলে মন্তব্য করেন এ নায়িকা।

- Advertisement -google news follower

চিত্রনায়িকা মাহি বলেন, ‘আজকে বিকেল চারটার সময় আমার জামিন হয়েছে এবং আমি বের হয়েছি। আজকের দিনটা আমার জীবনের সর্বোচ্চ রকমের বাজে দিন ছিল, কিন্তু আমার জীবনের চরম বাজে দিনে আমি আমার সর্বোচ্চ পুরস্কারটার পেয়েছি, আমি সর্বোচ্চ সম্মানিত হয়েছি।’

তিনি বলেন, ‘আজকের এই দিনে এত বড় বিপদে যেখানে আমাকে রক্ষা করার কেউ ছিল না, সেই দিন আমাকে মায়ের মতো স্নেহ দিয়ে যিনি আমাকে আগলিয়ে রাখলেন, যিনি আমাকে সেইফ করলেন, যার নির্দেশে আমি আজকে ন্যায় বিচার পেয়েছি, আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

- Advertisement -islamibank

মাহিয়া মাহি বলেন, আমরা যারা আওয়ামী লীগ করি, আমাদের উচিত তাকে গভীরভাবে ভালোবাসা। এরকম মানুষ আমরা কখনোই পাব না। এরকম মানুষ পৃথিবীতে দ্বিতীয়টা নেই।

ধন্যবাদ প্রধানমন্ত্রীকে, আল্লাহ যেন আপনার আয়ু আমার মাথার চুল পরিমাণ দেন। আপনি যেন দীর্ঘদিন বেঁচে থাকেন। আপনি সুস্থ থাকুন। আমি দেশবাসীর প্রতি কৃতজ্ঞ, সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ। এই দিনটাতে সবাই আমাকে অনেক সাহায্য করেছেন।

সবাই আমার জন্য দোয়া করবেন। প্রধানমন্ত্রী জন্য দোয়া করবেন। তিনি যতদিন থাকবেন আমরা ন্যায় বিচার পাব। আমরা সেভ থাকব। তার শুধু নলেজে যেতে হবে যেখানে অন্যায় হচ্ছে এতোটুকুই এনাফ।

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় প্রায় ৬ ঘণ্টা কারাভোগের পর শনিবার রাতে জামিনে মুক্ত হন মাহি। এর আগে দুপুরে গ্রেফতার হয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরপর তাকে দ্রুত সময়ের মধ্যে কারাগারেও পাঠানো হয়।

জেএন/পিআর

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM