বীর মুক্তিযোদ্ধা আবু তাহের আর নেই, প্রধানমন্ত্রীর শোক

লক্ষ্মীপুর (সদর) পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু তাহের (৭৬) মারা গেছেন।

- Advertisement -

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (১৮ মার্চ) দুপুর পৌনে ২টার দিকে শহরের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

- Advertisement -google news follower

মুঠোফোনে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি)।

মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন মেয়র আবু তাহের। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

- Advertisement -islamibank

এমপি নয়ন জানান, আবু হাতের ছিলেন জননন্দিত ও বর্ষীয়ান রাজনীতিবিদ। তিনি লক্ষ্মীপুর পৌরসভার ৩ বারের নির্বাচিত মেয়র দায়িত্ব পালন করছেন। জেলা আওয়ামী লীগের একজন দক্ষ সাধারণ সম্পাদক হিসাবে তৃণমূল নেতা-কর্মীদের প্রাণ ছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাহত।

মরহুমের ছেলে সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহউদ্দিন টিপু জানান, রোববার সকাল ১১ টায় লক্ষ্মীপুর আদর্শ সামাদ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

পরিবার সূত্রে জানা যায়, শহরের জালালিয়া মাদ্রাসা প্রাঙ্গণে তার দাফন করা হবে।

তার মৃত্যুর খবরে লক্ষ্মীপুরে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ৩ দিনের শোক ঘোষণা করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM