করোনা : ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে শনাক্ত ও মৃত্যু কমেছে

করোনায় বিশ্বব্যাপী গেল ২৪ ঘণ্টায় শনাক্ত ও মৃত্যু কমেছে। এসময়ে ২১৪ জনের মৃত্যু এবং আক্রান্ত হয়েছেন ৬৪ হাজার ৯৫৮ জন। আগের দিন (শনিবার) ৭০০ জনের মৃত্যু এবং ১ লাখ ৭০১ জন শনাক্ত হয়েছিলেন।

- Advertisement -

আজ রবিবার (১৯ মার্চ) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি ১৩ হাজার ৯ জন আক্রান্ত হয়েছে রাশিয়ায়। মৃত্যুর তালিকায় শীর্ষে জাপান। দেশটিতে মারা গেছেন ৩৮ জন।

- Advertisement -google news follower

এ ছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮৭৪ জন এবং মারা গেছেন ৬ জন। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৯৯৫ জন এবং মারা গেছেন ৪ জন।

পোল্যান্ডে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২০৩ জন এবং মারা গেছেন ২৭ জন। তাইওয়ানে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ২৬ জন ও মারা গেছেন ৩৫ জন। চিলিতে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৯৫৫ জন এবং মারা গেছেন ১৪ জন।

- Advertisement -islamibank

বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৬৮ কোটি ২৪ লাখ ৩১ হাজার ১৪৫ জন। এরমধ্যে মারা গেছেন ৬৮ লাখ ১৮ হাজার ৯৮৭ জন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM