যাত্রীবাহী বাস খাদে পড়ে ১৬ জনের মৃত্যু

মাদারীপুরে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ১৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৩০ জন আহত হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

- Advertisement -

আজ রবিবার সকালে শিবচরের কুতুবপুর পদ্মা সেতুর এ্যাপরোচ সড়কের পাঁচচর এলাকায় বাসটি দুর্ঘটনার শিকার হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাইম মো. মোফাজ্জল হক।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, রবিবার সকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস পদ্মা সেতুর আগে কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়।

এ সময় দুমডে মুচড়ে যায় বাসটি। সকাল সোয়া ৮টা পর্যন্ত বাসটি থেকে ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ জনে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

- Advertisement -islamibank

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা উদ্ধারকাজে এগিয়ে আসেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। এখন পর্যন্ত ৩০ জন আহত হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ। আহতদের উদ্ধারের পর শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক। তিনি বলেন, এখনো উদ্ধার কাজ চলছে। বিস্তারিত পরে জানা জানানো হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM