কারাগারে যাওয়ার কয়েক ঘন্টার মধ্যেই জামিনে মাহি

সৌদি আরব থেকে শনিবার সকালে দেশে ফেরার পর পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেফতার করে গাজীপুর মহানগর পুলিশ।

- Advertisement -

দুপুর দেড়টার দিকে তাকে গাজীপুরের আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন মহানগর হাকিম মো. ইকবাল হোসেন। তবে কয়েক ঘন্টা না যেতেই সন্ধ্যা ৬টার দিকে গর্ভবতী এবং সেলিব্রেটি বিবেচনায় এনে তার জামিন মঞ্জুর করেন একই আদালত।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী আনোয়ার সাদাত সরকার বলেন, জনপ্রিয় এই চিত্রনায়িকা আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই মামলা হওয়ার পরও দেশে চলে এসেছেন।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেন মাহিয়া মাহিকে জামিন আদেশ দেন।

- Advertisement -islamibank

এর আগে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর থেকে গ্রেফতার হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। পরে বেলা দেড়টার দিকে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছিল।

সৌদি আরবে পবিত্র ওমরাহ হজ পালনের জন্য গিয়েছিলেন মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকার। কিন্তু মাহি দেশে ফিরলেও ফেরেননি রাকিব। তিনি গাজীপুর মহানগরীর বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, গত শুক্রবার (১৭ মার্চ) সকালে ফেসবুক লাইভে মাহি ও তার স্বামী পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টা’র অভিযোগ করেন।

সোশ্যাল মিডিয়ায় মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করেন গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার উপ-পরিদর্শক মোহাম্মদ রোকন মিয়া।

এই মামলায় প্রধান আসামি রকিব সরকার এবং দ্বিতীয় আসামি মাহিয়া মাহি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM