পটিয়ার কুখ্যাত মাদক সম্রাট আকরাম গ্রেফতার

 চট্টগ্রামের পটিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র মামলায় ১০ বছর সাজা প্রাপ্ত আসামি আকরাম হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে৷

- Advertisement -

আজ শনিবার (১৮ মার্চ) ভোরে উপজেলার হাইদগাঁও কলঘর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আকরাম উপজেলার পুর্ব হাইদগাঁও গ্রামের আবুল কাসেমের ছেলে। সে এলাকায় কুখ্যাত মাদক সম্রাট হিসেবেও পরিচিত।

- Advertisement -google news follower

জানা যায়, উপজেলার পুর্ব হাইদগাঁও পাহাড়ে মাদক সম্রাট আকরামের ছোলাই মদ বিক্রির আস্তানা রয়েছে। সে এখান থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পাশ্ববর্তী এলাকাগুলোতে ছোলাই মদ পাচার করে আসছিল।

পুলিশ জানিয়েছে, দুর্ধর্ষ মাদক সম্রাট আকরামের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ একাধিক রয়েছে। অস্ত্র মামলায় সে দীর্ঘদিন পলাতক থাকলেও শনিবার ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা সম্ভব হয়।

- Advertisement -islamibank

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, মাদক সম্রাট আকরামের বিরুদ্ধে অস্ত্র আইনের একটি মামলায় ১০ বছর সাজা হয়েছে৷ আত্মগোপনে থাকায় এতদিন তাকে আটক করা সম্ভব হয়নি। অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন অস্ত্র মামলা ছাড়াও তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সে ওয়াকিটকি হাতে নিয়ে পাহাড়ে ঘুরে বেড়ায়। রিমান্ডে এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে আকরাম আটক হওয়ার খবরে স্বস্তি প্রকাশ করেছেন এলাকার লোকজন।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM