দেশের আকাশ বাতাস মজলুমের আর্তনাতে ভারী হয়ে আছে – ঐক্য পার্টির চেয়ারম্যান

বাংলাদেশ ঐক্য পার্টি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহীম চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ ও বিএনপি দেশের মানুষের মাঝে বিভেদ সৃষ্টি করে বিভেদ ও প্রতিহিংসার রাজনীতি করতে থাকায় দেশে পালাক্রমে মজলুম সৃষ্টি হয়ে মজলুম এর আর্তনাতে আকাশ বাতাস ভারী হয়ে আছে-এই মুহূর্তে সুষ্ঠু নির্বাচন হলে যারা ক্ষমতায় আসবেন-তাদের মাঝে ঐক্য, সহ-অবস্থান ও শান্তির রুপরেখা না থাকায়-৭৫ এর ন্যায় বর্তমান ক্ষমতাসীনরাও মজলুম হতে থাকবে। পালাক্রমে দেশের জনসংখ্যার ৭ ভাগের পৌষমাস ও সর্বনাশ চলছে। মাঝখানে দেশের ও জনগণের ক্ষতি হতে হতে সাধারণ জনগণও মজলুম হয়ে যাচ্ছে এবং দেশ দেউলিয়া হওয়ার পথে।

- Advertisement -

১৮ মার্চ সকালে চট্টগ্রাম নগরের বাকলিয়ায় কে বি আমান আলী রোডস্থ বাংলাদেশ ঐক্য পার্টি’র চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

আবদুর রহীম চৌধুরী বলেন, দেশের সব জনগণসহ দেশকে উদ্ধারে শান্তিময় ও কার্যকর উদ্যোগ নেওয়া না হলে ভবিষ্যৎ প্রজন্ম আমাদেরকে দোষারোপ করবে তাছাড়া মজলুমদের বাঁচানোর জন্য কোন উদ্যোগ না নেওয়ার কারণে মহান আল্লাহ তায়ালার কাছে সকলকে জবাবদিহি করতে হবে। মজলুম হওয়ার পরিবেশ চিরতরে নির্মূলপূর্বক, দেশে সুস্থ রাজনীতির চর্চাসহ সাংবিধানিক সব অধিকার দেশের সব জনগণের জন্য নিশ্চিত ও দেশের প্রকৃত সামগ্রিক উন্নয়ন করতে বাংলাদেশ ঐক্য পার্টি এক গুচ্ছ পরিকল্পনা নিয়ে ৫ ফেব্রুয়ারী ২০২১ থেকে দেশবাসীর নিকট উপস্থাপিত হওয়ার চেষ্টা করে আসছে।

তিনি বলেন, দেশে চলমান মজলুম এর পরিবেশ নির্মূল করতে চাইলে দেশবাসীকে অবশ্যই বাংলাদেশ ঐক্য পার্টির গৃহীত ফর্মূলায় আসতে হবে অন্যথায় মজলুম হওয়ার পরিবেশ কখনো নির্মূল হবে না আর তাই বাংলাদেশ ঐক্য পার্টি’র সর্বজনীন ফর্মূলা বাস্তবায়নে দল-মত-ধর্ম নির্বিশেষে দেশের সকল জনগণকে এগিয়ে আসার আহবান জানান।

- Advertisement -islamibank

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কাজী আমান উল্লাহ আমান, মোহাম্মদ জাহেদ, মোহাম্মদ শাহজাহান, শুভ মিত্র রায়, রখাল দাশ, মোহাম্মদ আশিকুর রহমান প্রমূখ।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM