বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা বাংলা নামের দেশ পেতাম না: আবিদা মোস্তফা

বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা বাংলা নামের দেশ পেতাম না। চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে ১৭ মার্চ বিকালে চেম্বারের সেমিনার হলে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইন-চার্জ ও সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা একথা বলেন।

- Advertisement -

তিনি আরো বলেন, পাকিস্তানিদের অপশাসন থেকে মুক্ত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক রেবেকা নাসরিন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর গান পরিবেশন করেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক সাবিনা কাইয়ুম। নৃত্য পরিবেশন করেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সদস্য জান্নাতুল ফেরদৌসের মেয়ে অর্পিতা ফেরদৌস আবিদা।

পরে সমবেতভাবে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট নিশাত ইমরান, পরিচালকমন্ডলী ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জেএন/এফও/এমআর
রিপোর্ট : এফও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM