চান্দগাঁওয়ে ৫ দিন ধরে নিখোঁজ স্কুল ছাত্র নাহিদ

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার মোহরা ইউসেপ টেকনিক্যাল স্কুলের নবম শ্রেণির ছাত্র মোহাম্মদ নাহিদ (১৫) গত ৫ দিন ধরে নির্খোঁজ রয়েছে। ১১ মার্চ রাতে বাসা থেকে বের হয়ে পার্শ্ববর্তী একটি দরগার ওরশে যাওয়ার পর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছেনা না। একমাত্র সন্তানকে হারিয়ে মা-বাবা দিশেহারা হয়ে উঠেছেন।

- Advertisement -

নিখোঁজ নাহিদ ভোলা জেলার লাল মোহন থানার চাঁদপুর গ্রামের ইদ্রিস মেম্বারের বাড়ির মোহাম্মদ ছানা উল্লাহর পুত্র। তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার চর রঙ্গা মাটিয়া এলাকায় বসবাস করছেন।

- Advertisement -google news follower

চান্দগাঁও থানায় এসআই রিয়াদ ইছ সালেহিন জানান, থানায় নিখোঁজের বিষয়ে ১৩ মার্চ একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নম্বর-৯৮১। পরিবারের লোকজন জানিয়েছেন, ১১ মার্চ রাত ৭ টার দিকে নাহিদ বাসা থেকে বের হন ওরশে যাওয়ার কথা বলে। এরপর তার সে আর বাসায় ফিরেনি।

নাহিদের পিতা মোহাম্মদ ছানা উল্লাহ বলেন, ওছি শাহ্’র মাজারে বার্ষিক ওরশে ছেমা মাহফিল দেখার উদ্দেশ্য বাসা থেকে সে একা বের হয়। পরে জানতে পেরেছি ওই এলাকায় দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। তবে ৪ দিন পেরিয়ে গেলেও সন্তানকে খুঁজে পাইনি। এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে মা-বাবা অ¯ি’র হয়ে উঠেছে।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM